১০টি সেরা ফ্রি অ্যাপ সিনেমা ডাউনলোড করার জন্য || Top 10 Free Apps To Download Movies

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

আপনি আপনার অফিসে দুপুরের খাবার খেয়ে বা বৃষ্টির দিনে সময় কাটানোর চেষ্টা করলে আপনার ফোনে সিনেমা দেখা নিজেকে নিযুক্ত রাখার একটি চমৎকার উপায়। আপনার যদি একটি অ্যান্ড্রয়েড ডিভাইস থাকে, তাহলে Android-এ বিনামূল্যে সিনেমা ডাউনলোড করার জন্য এখানে ১০টি সেরা অ্যাপ রয়েছে।

নতুন সিনেমা ডাউনলোড করার জন্য ১০টি সেরা অ্যাপ।

বেশিরভাগ মানুষ আজকাল নেটফ্লিক্স এবং ডিজনির মতো স্ট্রিমিং পরিষেবাগুলিতে সিনেমা এবং টিভি পর্বগুলি দেখেন। যতক্ষণ না আপনার সাবস্ক্রিপশন আছে এবং অফলাইনে থাকার প্রয়োজন নেই, এটি একটি চমৎকার বিকল্প।

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে পরে দেখার জন্য বিনামূল্যে সিনেমা বা টিভি সিরিজ ডাউনলোড করতে চান, তাহলে আপনার স্ট্রিমিং পরিষেবার পরিবর্তে নিম্নলিখিত অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে একটি ব্যবহার করা উচিত।

এই অ্যাপ্লিকেশানগুলি আপনাকে অফলাইনে থাকাকালীন আপনার প্রিয় টিভি শোগুলি বিনামূল্যে দেখতে দেয়৷ আপনি যখন বেড়াতে থাকেন বা আপনার প্রিমিয়াম সদস্যতা পুনর্নবীকরণ করতে ভুলে যান, তখন এই অ্যাপটি কাজে আসে। আসুন জেনে নেই অ্যান্ড্রয়েডে বিনামূল্যে সিনেমা দেখার ও ডাউনলোড করার জন্য সেরা ১০টি অ্যাপ সম্পর্কে।

1.Pluto TV

এটি একটি চ্যানেল-ভিত্তিক অ্যাপ যার মধ্যে ১০০ টিরও বেশি চ্যানেল রয়েছে যা নতুন মুভি এবং স্পোর্টস চ্যানেল সহ সকলের পছন্দ অনুসারে। এর ইউজার ইন্টারফেসটি প্রচলিত টিভি প্রোগ্রামিং গ্রিডের সাথে সাদৃশ্যপূর্ণ, এটি স্ট্রিমিং বিষয়বস্তু খুঁজে পাওয়া সহজ করে তোলে। আপনি সাইন আপ করার সময়, আপনি আপনার চ্যানেলগুলি বেছে নিতে সক্ষম হবেন৷ প্লুটো টিভি অনন্য যে এটি লাইভ স্ট্রিমিং এবং অন-ডিমান্ড সামগ্রী উভয়ই অফার করে।

Download Link: Pluto TV

2. Tubi

আপনি একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে বিনামূল্যে সিনেমা দেখার পাশাপাশি ডাউনলোড করতে Tubi ব্যবহার করতে পারেন। তা ছাড়াও, Tubi-তে বিনামূল্যের চলচ্চিত্রগুলির একটি বড় লাইব্রেরি রয়েছে, যার মধ্যে অনেকগুলি আপনি আপনার অ্যান্ড্রয়েডে ডাউনলোড করতে এবং উচ্চ সংজ্ঞায় দেখতে পারেন। সাপ্তাহিক ভিত্তিতে, অ্যাপের ক্যাটালগে নতুন সিনেমা এবং শো যুক্ত করা হয়।

Tubi ব্যবহার করা সহজ, যেমন আপনার প্রিয় সিনেমা বুকমার্ক করা এবং পরে দেখার জন্য একটি ব্যক্তিগত সারি স্থাপনের মত বৈশিষ্ট্য সহ। অ্যাপটি Chromecast, Apple TV, Roku এবং Amazon Fire TV এর সাথে কাজ করে, যাতে আপনি বড় ডিসপ্লেতে আপনার পছন্দের সিনেমা দেখতে পারেন।

Download Link: Tubi

3. BET+

BET+, BET-এর অন-ডিমান্ড স্ট্রিমিং পরিষেবা, আত্মপ্রকাশ করেছে, Android এবং Android TV উভয়ের জন্যই অ্যাপগুলি এখনই উপলব্ধ। BET নেটওয়ার্ক এবং টাইলার পেরি স্টুডিও এই পরিষেবাতে সহযোগিতা করেছে, যা কালো নির্মাতাদের দ্বারা তৈরি বিষয়বস্তুর উপর দৃষ্টি নিবদ্ধ করে।

বিজ্ঞাপন-মুক্ত পরিষেবার মধ্যে বিদ্যমান এবং তাজা সিনেমা এবং টিভি শো, যেমন BET-এর ফার্স্ট ওয়াইভস ক্লাব এবং DL Hughley, Sinbad, Nick Cannon এবং অন্যান্যদের আসন্ন স্ট্যান্ড-আপ স্পেশালগুলি অন্তর্ভুক্ত রয়েছে৷ অন্যান্য ভায়াকম নেটওয়ার্কের শো যেমন VH1, MTV এবং কমেডি সেন্ট্রালও দেখা হবে।

আপনার কাছে যদি রোকু, ফায়ার টিভি বা এক্সবক্সের মতো স্ট্রিমিং ডিভাইস থাকে তবে আপনি একটি বড় স্ক্রিনে সাম্প্রতিক চলচ্চিত্রগুলি উপভোগ করতে পারেন। আপনাকে শুধু আপনার স্ট্রিমিং ডিভাইসে BET অ্যাপটি ইনস্টল এবং সক্রিয় করতে হবে এবং আপনি কোনো ঝামেলা ছাড়াই আপনার পছন্দের সিনেমা দেখতে ভালো।

Download Link: BET

4. Popcorn Time

আপনি যদি কখনও আপনার স্মার্টফোনে ভিডিও ডাউনলোড করতে টরেন্ট ব্যবহার করে থাকেন, তাহলে পপকর্ন টাইম একটি স্বাগত সংযোজন হবে। আপনি যখন এই অ্যাপ থেকে একটি মুভি বেছে নেন, তখন এটি ডাউনলোড করতে BitTorrent প্রোটোকল ব্যবহার করা হয়।

এটি বোঝায় যে এটি অন্যান্য ব্যবহারকারীদের সাথেও ডাউনলোড করা সামগ্রী ভাগ করতে শুরু করে৷ এটি দ্রুত ডাউনলোডের হারের পাশাপাশি সাইটে মুভি এবং টিভি সিরিজের বিস্তৃত নির্বাচন সক্ষম করে।

পপকর্ন টাইমের প্রায় সমস্ত বিষয়বস্তু HD তে এবং বিভিন্ন ভাষায় সাবটাইটেল সহ অ্যাক্সেসযোগ্য।

Download Link: Popcorn Time

5.Vudu

Vudu একটি বিনামূল্যের অ্যাপ্লিকেশন যা আপনাকে অ্যান্ড্রয়েড ডিভাইসে সিনেমা এবং টিভি শো দেখতে এবং ডাউনলোড করতে দেয়। এটিতে চলচ্চিত্র এবং টিভি শোগুলির একটি বড় নির্বাচন রয়েছে যা আপনি অনলাইনে দেখতে পারেন বা পরে আপনার Android স্মার্টফোনে দেখতে ডাউনলোড করতে পারেন৷ অ্যাপটি ডাউনলোড এবং ব্যবহারের জন্য বিনামূল্যে, আপনি আপনার সামগ্রী অ্যাক্সেস করার আগে আপনাকে কয়েকটি বিজ্ঞাপন দেখতে বাধ্য করা হবে।

যাইহোক, Vudu যে ভিজ্যুয়াল এবং সাউন্ড কোয়ালিটি প্রদান করতে পারে তা সবই সার্থক করে তোলে। দর্শনীয় 4K UHD তে আপনার প্রিয় শিরোনাম দেখার বিকল্প এই অ্যাপের সেরা বৈশিষ্ট্য। এটি ডলবি ভিশন এইচডিআর সাউন্ড কোয়ালিটি নিয়েও গর্ব করে, এটি নিশ্চিত করে যে আপনি আপনার টেলিভিশন দেখার অভিজ্ঞতা উপভোগ করছেন।

Download Link: Vudu

6. ShowBox

শোবক্স সবচেয়ে জনপ্রিয় অ্যান্ড্রয়েড মুভি অ্যাপগুলির মধ্যে একটি। এটি প্রদত্ত এবং বিনামূল্যে উভয় সামগ্রীর হাজার হাজার পৃষ্ঠা অফার করে। এই সম্পদগুলির মধ্যে কিছু, যদিও, সম্পূর্ণ আইনি নয়, তাই সতর্কতার সাথে এগিয়ে যান।

এই সম্ভাব্য অসুবিধাগুলির কারণে, ShowBox Google Play এ উপলব্ধ নয়, তাই আপনাকে এটিকে আপনার Android স্মার্টফোনে সাইডলোড করতে হবে৷ প্রাথমিক যে বিষয়ে সতর্ক থাকতে হবে তা হল অ্যাপটির ডাউনলোডের উৎস। দর্শকদের সচেতন হওয়া উচিত যে এই অ্যাপটি হোস্ট করছে এমন কিছু ওয়েবসাইটে বিপজ্জনক স্পাইওয়্যার থাকতে পারে।

Download Link: ShowBox

7. PopcornFlix

PopcornFlix হল আরও একটি বিনামূল্যের মুভি অ্যাপ যেখানে অনেক ধরনের স্বাধীন চলচ্চিত্র রয়েছে। বিজ্ঞাপন দ্বারা সমর্থিত এই অ্যাপটিতে আন্তর্জাতিক চলচ্চিত্রের একটি ভাল নির্বাচন রয়েছে। এটি বিভিন্ন প্ল্যাটফর্মেও উপলব্ধ, এবং তরুণদের জন্য একটি সংস্করণ রয়েছে যাতে সোশ্যাল মিডিয়া শেয়ারিং এবং মন্তব্য অন্তর্ভুক্ত থাকে।

Download Link: PopcornFlix

8. Sony Crackle

Sony Crackle হল একটি মুভি এবং টেলিভিশন অ্যাপ যাতে একটি সহজ UI স্ট্রিম করা যায় এবং Android এ বিনামূল্যে মুভি ডাউনলোড করা যায়। পরিষেবা বিনামূল্যে কারণ বিজ্ঞাপন আছে. তারা মাঝে মাঝে বিরক্তিকর হতে পারে, কিন্তু বড় মিডিয়া কর্পোরেশন থেকে লাইসেন্সকৃত সামগ্রীর গুণমান ক্র্যাকলকে একটি কার্যকর প্রতিযোগী করে তোলে।

ক্র্যাকল, অনেক সেরা মুভি অ্যাপ্লিকেশনের মতো, অ্যান্ড্রয়েড ছাড়াও বিভিন্ন ডিভাইসে উপলব্ধ। থাম্বস আপ বা ডাউন সহ মুভিগুলিকে রেট করার বিকল্প, সেইসাথে অন্যান্য প্রোগ্রামিং সুপারিশগুলি হল দুটি দরকারী টুল। আপনি এই মুহূর্তে যা দেখছেন তার উপর ভিত্তি করে ক্র্যাকল পরবর্তীতে কী দেখতে হবে তার পরামর্শ দেবে।

Download Link: Sony Crackle

9.Vidmix

VidMix হল একটি বিনামূল্যের Android APK যা আপনি YouTube, Facebook, DailyMotion, Instagram এবং আরও অনেক কিছুর মত জনপ্রিয় ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করতে ব্যবহার করতে পারেন। এটিতে 8K ভিডিও ডাউনলোড এবং স্ট্রিম করার ক্ষমতা রয়েছে, এছাড়াও আপনাকে সাউন্ডক্লাউডের মতো প্রদানকারীদের থেকে বিনামূল্যে সঙ্গীত ডাউনলোড বা স্ট্রিম করতে দেয়।

Download Link: Vidmix

10. Cinema HD

Cinema HD হল একটি জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং সফ্টওয়্যার যা আপনাকে স্থানীয়ভাবে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসে সিনেমা ডাউনলোড এবং দেখতে দেয়। অনুরূপ প্রোগ্রামগুলির তুলনায় এর সবচেয়ে বড় সুবিধা হল আপনার পছন্দের সিনেমা দেখার জন্য আপনাকে বিরক্তিকর পপ-আপ বিজ্ঞাপনগুলির সাথে মোকাবিলা করতে হবে না।

সিনেমা এইচডি এইচডি মানের অফার করে, তবে আপনি আপনার পছন্দের যেকোনো রেজোলিউশনে সিনেমা ডাউনলোড করতে পারেন। সাবটাইটেল সহ অনেক বিদেশী ভাষার সিনেমাও রয়েছে।

প্রধান অসুবিধা হল সিনেমা এইচডি প্লে স্টোর থেকে ডাউনলোড করার জন্য সর্বদা অ্যাক্সেসযোগ্য নয়, তাই আপনাকে ম্যানুয়ালি APK ফাইলটি ডাউনলোড করতে হবে এবং এটি আপনার ফোনে ইনস্টল করতে হবে।

Download Link: Cinema HD

উপসংহারঃ

আপনি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য একটি বিনামূল্যের মুভি ডাউনলোড অ্যাপের মাধ্যমে Wi-Fi-এর মাধ্যমে শো এবং সিনেমা ডাউনলোড করে মোবাইল ডেটা সংরক্ষণ করতে পারেন। আপনি যখন পরে বাইরে যাবেন, তখন আপনি ড্রাইভিং করার সময় ডাউনলোড করা সিনেমা দেখতে পারবেন। এই ডাউনলোড করা চলচ্চিত্রগুলি দেখতে, আপনাকে Wi-Fi বা ডেটা নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকতে হবে না৷

সম্ভব হলে একটি বহিরাগত মেমরি কার্ডে সিনেমা সংরক্ষণ করুন. অ্যাপটি ব্যবহার করে অ্যান্ড্রয়েড ফোনের জন্য বিনামূল্যে পূর্ণ চলচ্চিত্র ডাউনলোড করার সময় এটি বিশেষত গুরুত্বপূর্ণ। এটি আপনাকে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের অভ্যন্তরীণ মেমরিতে স্থান বাঁচাতে সাহায্য করবে।

Facebook Comments
error: Content is protected !!