ব্যবসার জন্য কি আলাদা ফোন নাম্বারের দরকার আছে?

লেখক:
প্রকাশ: ৪ years ago

একটা ব্যবসার/বিজনেস ফোন নাম্বার থাকার প্রয়োজনীয়তার কথা কখনো ভেবেছেন কি? ব্যবসার ঠিকানার মতো এটিও আপনার ব্যবসা যে বিশ্বাসযোগ্য তার স্বীকৃতি দেয়। কোনো প্রতিষ্ঠানের পণ্য বা সেবা ক্রয় করার আগে অনেকেই ফোনে কথা বলে নিতে চান। যদি নিজের ব্যক্তিগত নাম্বারের বাইরে একটি আলাদা নাম্বার রাখেন, কাস্টোমারদের সঙ্গে প্রয়োজনীয় আলাপ সেখানেই সেরে নিতে পারবেন। .

বিজনেস ফোন নাম্বারের প্রধান সুবিধাগুলি
• ব্যবসার বিশ্বাসযোগ্যতা
• সহজেই আপনার বিজনেসের সাথে যোগাযোগ করা যাবে
• আপনার প্রাইভেসি রক্ষা হয়
• ডেটা ম্যানেজ করা /ডাটা ও সিআরএম (কাস্টোমার রিলেশনশিপ ম্যানেজমেন্ট) ম্যানেজ করা
• ভালো কাস্টমার সার্ভিস প্রদান করা

# ব্যবসার বিশ্বাসযোগ্যতা
একটি বিজনেস ফোন নাম্বার আপনার ব্যবসার বিশ্বাসযোগ্যতা বাড়িয়ে আপনাকে প্রফেশনাল করে তোলে। বিজনেস কার্ড, ওয়েবসাইট ও অন্যান্য ব্র্যান্ডিং ম্যাটেরিয়ালে সবাই একটি টেলিফোন নাম্বার খোঁজে। সব ফোনকলের উত্তর পেশাদারিত্বের সাথে দিন, ব্র্যান্ডিং যেন যথার্থ হয় সেদিকে খেয়াল রাখবেন।
.
# সহজেই আপনার বিজনেসের সাথে যোগাযোগ করা যাবে
ইমেইল বা টেক্সট মেসেজ পাঠিয়ে তার উত্তরের অপেক্ষা না করে ফোনে কথা বলাটাই বেশিরভাগ কাস্টোমারের পছন্দের অপশন। একটি বিজনেস ফোন নাম্বার ও একজন ভার্চুয়াল রিসেপশনিস্টের মাধ্যমে আপনি ২৪/৭ কাস্টোমারদের যেকোনো ফোন কলের উত্তর দিতে পারেন। এই ফোন সার্ভিসের মাধ্যমে আপনি কাস্টোমারদের অ্যাপয়েন্টমেন্টসহ বিভিন্ন অফার ও ডিসকাউন্টের কথা জানাতে পারেন।
.
# আপনার প্রাইভেসি রক্ষা হয়
কারো সাথে ঘুরতে গেলে বা ঘুমানোর সময় ব্যবসা ও বিক্রয় সংক্রান্ত প্রশ্নের উত্তর দেয়াটা বিরক্তির উদ্রেক করে। এই বিরক্তি থেকে আপনাকে মুক্তি দেবে একটা বিজনেস ফোন নাম্বার। এর মাধ্যমে আপনার প্রাইভেসি রক্ষা হবে। সবচেয়ে বড় কথা আপনার ব্যক্তিগত জীবন থেকে বিজনেসকে আলাদা রাখতে পারবেন।
.
# ডেটা ম্যানেজ করা
কাস্টমারদের সাথে সুসম্পর্ক গড়ে তুলতে প্রয়োজনীয় অনেক তথ্য কল রেকর্ডের মাধ্যমে পাওয়া যায়। বিজনেস টেলিফোন নাম্বার ও মূল্যবান কাস্টোমারদের তথ্য চিহ্নিত করা, সংরক্ষণ করা ও তা দরকারে কাজে লাগানোরও সুযোগ পাবেন।
.
# ভালো কাস্টমার সার্ভিস প্রদান করা
একটি ব্যবসার/বিজনেস ফোন নাম্বার থাকলে কাস্টমাররা যেকোনো প্রয়োজনে আপনার সাথে যোগাযোগ করতে পারবে। কাস্টোমারদের সার্বিক সুবিধা প্রদান করবে এমন একটি ফোন নম্বার ‌ও ভালো সার্ভিসের সমন্বয়ে কাস্টোমারদের মন জয় করা সম্ভব।
Facebook Comments
error: Content is protected !!